পর্ন সাইটের দর্শক বাড়ছে লকডাউনে, বাকি দেশগুলোকেও হার মানাচ্ছে ভারত

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে দেশে লকডাউন চলছে। আর এ সময়েই ঘরে বসে থেকে মানুষ নীল ছবি (পর্নগ্রাফি) দেখার হিড়িক ফেলেছেন। নীল ছবির সবচেয়ে চাহিদা ভারতে। প্রায় ৯৫ শতাংশ। যা রীতিমতো বিশ্ব রেকর্ডের তালিকায়! বিশ্বের সবচেয়ে বড় ও জনপ্রিয় পর্ন ওয়েবসাইট ‘পর্নহাব’ সম্প্রতি দাবি করেছে, লকডাউনের মধ্যে পর্ন দেখার প্রবণতা বেড়ে গেছে। অন্যান্য সময়ের চেয়ে এই সময়ে সেই চাহিদা অনেক। লকডাউনের সঙ্গে পাল্লা দিয়েই এমনটা হয়েছে।





জনপ্রিয় এ পর্ন সাইটটি কোন কোন দেশের মানুষ কতটা সময় আর কতজন মানুষ লকডাউনে ঘরে বসে পর্ন দেখছেন তারই সমীক্ষা করেছে। এতে উঠে এসেছে, বিশ্বের সব দেশকে কার্যত হারিয়ে দিয়েছে ১৩০ কোটি মানুষের দেশ ভারত। পর্নহাব তাদের সমীক্ষার রিপোর্টে জানিয়েছে, বিশ্বজুড়েই কার্যত লকডাউনের সময়ে বেড়েছে নীল ছবি দেখার প্রবণতা। সেই বৃদ্ধির হার আবার এক একটা দেশে এক এক রকম। যেমন ফ্রান্সে বেড়েছে ৪০ শতাংশ, জার্মানিতে ২৫ শতাংশ, আমেরিকায় ২৬ শতাংশ, ইতালিতে ৫৫ শতাংশ, রাশিয়াতে ৫৫ শতাংশ, স্পেনে ৬০ শতাংশ। 

আর ভারতে? ৯৫ শতাংশ



সোর্স: অনলাইন

SHARE THIS

0 Comments:

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।