হবু স্ত্রীর হাতখরচে মাসিক ৮৭ লাখ টাকা দেন রোনালদো!


প্রায় পাঁচ বছর ধরে একে-অপরের সঙ্গে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ। দুজন মিলে এরই মধ্যে সিদ্ধান্ত নিয়েছেন বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার। তবে বিয়ে না হলেও একসঙ্গেই থাকেন রোনালদো-জর্জিনা জুটি।
এরই মধ্যে পৃথিবীর বুকে এসেছে তাদের প্রথম সন্তান অ্যালানা মার্টিনা। শুধু মার্টিনাকেই নয়, জর্জিনা মায়ের আদরেই বড় করছেন রোনালদোর অন্য তিন সন্তান ইভা, মাতেও এবং ক্রিশ্চিয়ানো জুনিয়রকে।



বাচ্চাদের নিয়ে সুখে-শান্তিতে থাকার জন্য নিজের হবু স্ত্রী জর্জিনাকে প্রতি মাসে প্রায় ৮০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ৮৭ লাখ টাকার বেশি) হাতখরচ দিয়ে থাকেন রোনালদো। সম্প্রতি ইতালিয়ান প্রকাশনী কোররে ডেল স্পোর্টের প্রতিবেদনে বেরিয়ে এসেছে এ তথ্য।
বর্তমানে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে খেলার কারণে তুরিনেই বসবাস করছেন রোনালদো। ক্লাব থেকে বছরে ২৮ মিলিয়ন পাউন্ড বা ৩০৭ কোটি টাকা পারিশ্রমিক পেয়ে থাকেন তিনি। যা দিয়ে খুব সহজেই বিলাসবহুল জীবনযাপন করতে পারেন তিনি।
ছুটি পেলেই বিলাসবহুল প্রমোদতরীতে চড়ে পরিবারকে নিয়ে ভ্রমণে বেরিয়ে যান রোনালদো। এছাড়া বিভিন্ন উপলক্ষ্যে দামী উপহার আদান-প্রদানের ঘটনাও নিত্যনৈমিত্তিক।

এই সপ্তাহদুয়েক আগে রোনালদোর ৩৫তম জন্মদিনে জর্জিনা তাকে ৯৩ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি টাকার বেশি) মূল্যের মার্সিডিজ জি ওয়াগন গাড়ি উপহার দিয়েছেন। এছাড়া গত মাসে প্রায় পৌনে চার লাখ পাউন্ড মূল্যের (বাংলাদেশি মুদ্রায় ৪ কোটি টাকার বেশি) রোলেক্স ঘড়ি পরতে দেখা গিয়েছে রোনালদোকে।


তবে শুধু রোনালদোর কাছ থেকে পাওয়া ৮০ হাজার পাউন্ডই জর্জিনার একমাত্র উৎস নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রায় দেড় কোটির বেশি অনুসারী থাকায়, তার রয়েছে সোশাল মিডিয়া স্পন্সরও। যেখান থেকে প্রতি পোস্টের জন্য ৬৬০০ পাউন্ড বা ৭ লাখ টাকা পেয়ে থাকেন রোনালদোর হবু স্ত্রী।

তবে শুরু থেকেই এতোটা বিলাসবহুল ছিলো না জর্জিনার জীবন। স্পেনের উত্তরাংশে জাকা নামক এক ছোট্ট গ্রামে বড় হয়েছেন তিনি। শিশু বয়সে ব্যালেট ড্যান্সার হওয়ার শখ ছিলো তার। কিন্তু টাকার অভাবে নাচ শেখার সুযোগ হয়নি।
যে কারণে তিনি ক্যারিয়ারে ফ্যাশন বিষয়ক দিকে নজর দেন। পরে কখনও পরিচারিকা, আবার কখনও গৃহসেবিকা হিসেবে কাজ করেছেন তিনি। তবে তার জীবন বদলে যায় বিখ্যাত ব্র্যান্ড গুচ্চিতে কাজ নেয়ার পর। সেখানেই রোনালদোর সঙ্গে পরিচয় হয় জর্জিনার। যা পরে রূপ নেয় পরিণয়ে।

SHARE THIS

0 Comments:

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।