কাদেরকে বাসা থেকে বের হতে নিষেধ করেছেন প্রধানমন্ত্রী!

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা বিবেচনা করে তাকে ঘরে থেকে কর্মকাণ্ড পরিচালনা করতে বলেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (০৭ এপ্রিল) সকালে গণভবন থেকে দেশের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে চট্টগ্রাম এবং সিলেট বিভাগের ১৫ জেলার প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলার এক পর্যায়ে এ পরামর্শ দেন তিনি।


কাদেরকে বাসা থেকে বের হতে নিষেধ করেছেন প্রধানমন্ত্রী



প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন নোয়াখালী জেলা প্রশাসনের (ওবায়দুল কাদেরের নির্বাচনী এলাকা) সঙ্গে কথা বলছিলেন তখন তিনি বলেন, ‘এখানে আমাদের সঙ্গে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের থাকতে পারতেন। কিন্তু আমি তাকে বাসা থেকে বের হতে নিষেধ করেছি। কোথাও না যেতেও বলেছি।’

একবছর আগে করোনারি আর্টারিতে ব্লক ধরা পরার পর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের হার্টের বাইপাস সার্জারি হয়। শারীরিকভাবে তাকে সার্বক্ষণিক চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলাফেরা করতে হয়।


SHARE THIS

0 Comments:

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।