নারায়ণগঞ্জে মোট করোনা আক্রান্ত ৪১১ জন : মৃত্যু ৩০


নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় ৮১ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। আর এ নিয়ে নারায়ণগঞ্জে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৪১১ জন। মৃত্যু হয়েছে মোট ৩০ জনের। সুস্থ্য হয়েছেন ১৬ জন।


সোমবার ২০ এপ্রিল সকাল সাড়ে ৮ টা পর্যন্ত জেলায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ তথ্য জানান সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রতিনিধি ডা. জাহিদুল ইসলাম।জাহিদুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় জেলায় ১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে প্রাপ্ত ফলাফলে ৮১ জনের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে। আর এখন পর্যন্ত জেলায় মোট ৯৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

নারায়ণগঞ্জ সিটিঃ
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে ৩১৭ জনের করোনা পজেটিভ। ২০ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৭ জন।

নারায়ণগঞ্জ সদরঃ
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৪২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে ১০ জনের পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫০৪ জনের যার মধ্যে ৬৬ জনের করোনা পজেটিভ। ৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৭ জন।

আড়াইহাজারঃ
পরিসংখ্যানে দেখা গেছে, করোনায় নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৮৪ জনের যার মধ্যে ১২ জনের করোনা পজেটিভ, কোন মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১ জন।

রূপগঞ্জঃ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে কারো পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৫ জনের যার মধ্যে ৫ জনের করোনা পজেটিভ, একজনের মৃত্যু ঘটেছে। সুস্থ হয়েছেন ১ জন।

সোনারগাঁওঃ
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২৩ জনের যার মধ্যে ৬ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ও সুস্থ হয়নি কেউ।

বন্দর উপজেলাঃ
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যাদের মধ্যে কারো করোনা পাওয়া যায়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৬ জনের যার মধ্যে ৫ জনের করোনা পজেটিভ। একজনের মৃত্যু ও কেউ সুস্থ হয়নি।

SHARE THIS

0 Comments:

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।